দুষ্টু ছেলের ছড়া
- আল মামুন মাহবুব আলম - নীল জোছনা ও দুইটি শালিক ২৭-০৪-২০২৪

কিল-থাপ্পড় করবি হজম
বাবার কাছে তোদের কেউ করিস যদি নালিশ
পিঠে তবে ধামাস ধমম
উপুড় হয়ে করতে হবে পাঁচ রাত্তির মালিশ ।

কেউ যদি শোন, হতে আসিস মাতব্বরি সালিশ?
কালো বুটের কালি দিয়ে মুখ হবে তার পালিশ ।।



(লেখাটি মনিশঙ্কর ছদ্ম নামে ছাপা)


প্রকাশিত ঃ মার্চ ২০,১৯৭৭ ।
কিশোর বাংলা,১ম বর্ষ,২৩ তম সংখ্যা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।